বিচিত্র দুনিয়া

জন্ম নিল এলিয়েন শিশু! (ভিডিও)

অনলাইন ডেস্ক: ভারতের উত্তর প্রদেশের আলিগার রাজ্যে কারিশমা ও এরশাদের ঘরে জন্ম নিয়েছে এক এলিয়েন শিশু। গত মঙ্গলবার ভোরবেলা এই শিশুর জন্ম হয়।

শিশুটি জন্মের পর তার মা ও পরিবারের সকলে হতভম্ব হয়ে যায়। কারণ শিশুর কান ও নাক কিছুই নেই। আবার চোখ এত দূরে দূরে যে, মনে হছে মাথা থেকে চোখ দুতো এখনই পড়ে যাবে।

শিশুটির মা কারিশমা জানান, তার চোখ একবারে লাল এবং আকারে অনেক বড়। সে আমার দিকে তাকিয়ে ছিল। আর তার নাকের স্থান একেবারে সমান ছিল। তার মাথায় কানও সংযুক্ত ছিল না। আমার ব্যাথা উঠার পর রাতেই আমাকে হাসপাতালে নেয়া হয়। ঠিক ভোঁর ৪টার সময় প্রাকৃতিক উপায়ে তার জন্ম হয়।

তিনি আরও জানান, আমি তাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম, কিন্তু আমি প্রথম যখন তাকে দেখি আমি আমার নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। আমি এরকম নবজাতক আর কোনদিন দেখিনি।

এই শিশু সন্তানের জন্মের পর গ্রামবাসী বারবার বাসায় এসে তাকে দেখছেন। কিন্তু শিশুটির বাবা এরশাদ বলেন, আমার এই শিশু যেমনি হয়েছে, তা সৃষ্টিকর্তার দান ও ইচ্ছা। যদি তার ইচ্ছা হয়, তাহলে আমার এই শিশু ভালভাবে জীবন-যাপন করতে পারবে।

সৃষ্টিকর্তা তাকে আমাদের নিকট পাঠিয়েছেন, আমরা তার লালনপালন করব। তাকে আমরা ত্যাগ করব না। শিশুটি ৫ পাউন্ড ওজন নিইয়ে পৃথিবীতে আসে। তার লিঙ্গ ও ঠিক রয়েছে। ডাক্তারেরা জানান, শিশুটি সঠিকভাবে নিঃশ্বাস নিতে পাড়ছে। তাই তারা মনে করছে, শিশুটি প্রাণে বেঁচে যাবে।

এরশাদ ও কারিশমার দুই বছরের একজন কন্যা সন্তান রয়েছে। কিন্তু তারা এখনও আশায় আছে যে, তাদের ছেলে সন্তানটিও ভালভাবে এই পৃথিবীর বুকে বহুকাল বেঁচে থাকবে।

ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button