বর্তমানবিভাগীয় খবররংপুররাজনীতিসারা দেশ

নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে না: ফখরুল

ভালুকা নিউজ  ডট কম; লালমনিরহাট প্রতিনিধি : আওয়ামী লীগ সরকার বুঝতে পেরেছে, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে তারা ক্ষমতায় আসতে পাবে না। তাই একক নির্বাচনের জন্য বিভিন্ন কৌশল করছে। কিন্ত সেই নির্বাচনে বিএনপি অংশগ্রহন না করলে জনগণ ও বিশ্ববাসী ওই নির্বাচন মানবে না।

রোববার দুপুরে লালমনিরহাটের মহেন্দ্রনগর বুড়িরবাজার এলাকায় মাদক,  সন্ত্রাস ও জঙ্গিবাদসহ ১৩টি সামাজিক অপরাধ দমনে জনসচেতনতামূলক বাইসাইকেল র্যা লীর উদ্বোধনের সময় স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির মহা সচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

মীর্জা ফখরুল বলেন, আওয়ামীলীগ গণতন্ত্রকে হরণ করেছে। আমাদের আন্দোলন সংগ্রাম করে জনগণের ভোটাধিকার পুনরুদ্ধার করতে হবে। আমরা বলছি নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন করতে। যে নির্দলীয় সরকার নির্বাচন কমিশনকে সহায়তা দিয়ে একটি গণতান্ত্রিক সরকার উপহার দেবে। আমরা আশা করছি সরকারের শুভ বুদ্ধি উদয় হবে।

তিনি আরো বলেন, যখন কোন রাজনৈতিক দল কর্মসূচী দেয় সেখানে বিএনপি কোন কর্মসূচী দেয় না। এটা বিএনপির রাজনৈতিক শিষ্টাচার। তাই আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের রংপুরের ঠাকুরপাড়া ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে আসার কথা শোনে সেখানে আমাদের পুর্বনির্ধারিত কর্মসূচী স্থগিত করেছি।

বাইসাইকেল র্র‌্যালী শেষে তিনি স্থানীয় বড়বাড়ী মাঠে অনুষ্ঠিত শহীদ আবুল কাসেম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন। এ সময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, আব্দুস সালাম,  বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, জাতীয় দলের সাবেক ফুটবলার ও কেন্দ্রীয় বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান ও জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলাসহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button