বিভাগীয় খবররাজশাহী

নওগাঁয় ১১০ কেজি গাঁজা সহ দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলার তিলকপুর-পারসোমবাড়ি ব্রিজ সড়কের শ্রীরামপুর নামক স্থান থেকে রবিবার রাত সাড়ে ১১টায় একটি পাঁজেরো জিপ গাড়ি ও ১১০ কেজি গাঁজা সহ দুইজনকে আটক করেছে ডিবি (গোয়েন্দা) পুলিশ।

আটককৃতরা হলো- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চকলক্ষিপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আব্দুল বারেক (২৫) ও চাঁদপুর জেলার শাহরস্তি উপজেলার আহম্মদনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে সেলিম হোসেন (৪০)।

সোমবার বেলা ১১টায় প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন। নওগাঁ ডিবি (গোয়েন্দা) পুলিশের ওসি আব্দুর রফিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার ইকবাল হোসেনের নির্দেশ অনুযায়ী শ্রীরামপুর ব্রিজের উপর তার নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল অবস্থান নেয়। গাঁজা বহনকারী পাঁজেরো গাড়িটি সেখানে পৌঁছালে সামনে ব্যারিকেড সৃষ্টি করলে ব্যারিকেড উপেক্ষা করে গাড়িটি সামনে এগুতে চায়। এসময় শর্টগানের  পর পর দুই রাউন্ড গুলি ছুঁড়তে হয়। এক পর্যায়ে গাড়িটি পেছন দিকে যাওয়ার চেষ্টা করলে ডিবি পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়। ডিবি পুলিশ তল্লাশি চালিয়ে ওই গাড়ি থেকে ১২ কেজি ওজনের ৯টি এবং ২ কেজি ওজনের ১টি গাঁজার প্যাকেট সর্বমোট ১১০ কেজি গাঁজা উদ্ধার করে।

তিনি আরো জানান, আটক ১১০ কেজি গাঁজার বর্তমান বাজার মূল্য ১৬ লাখ ৫০ হাজার টাকা এবং আটক পাঁজেরো গাড়িটির মূল্য ১৫ লাখ টাকা। এব্যপারে বদলগাছি থানায় একটি মামলা দায়ের হয়েছে। সোমবার দুপুরে আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button