ভালুকা উপজেলাসারা ভালুকাহবিরবাড়ি

ভালুকায় আসপাডা’র ফ্রি স্বাস্থ্য ক্যাম্প

ভালুকা নিউজ ডট কম; বিশেষ প্রতিনিধি: ভালুকায় আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের অর্থায়নে আয়োজিত ফ্রি স্বাস্থ্য ক্যাম্পে মেডিসিন ও শিশু, নাক-কান-গলা ও চর্ম এবং গাইনী বিভাগ সহ মোট ৪ শতাধিক দুস্থ্য নারী, পুরুষ ও শিশুর চিকিৎসা প্রদান করা হয়।
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আসপাডা’র সমৃদ্ধি কর্মসূচী স্বাস্থ্য ও পুষ্টি কার্যক্রমের এই ফ্রি স্বাস্থ্য ক্যাম্প পরিচালিত হয়। ফ্রি স্বাস্থ্য ক্যাম্পের উদ্বোধন করেন আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলহাজ্ব মোঃ আবদুর রশিদ। এ সময় ফাউন্ডেশনের ডি ডি সুদেব রায় ও ক্যাম্পের ইউনিয়ন সমন্বয়কারী মোহাম্মদ সিরাজ মিয়া উপস্থিত ছিলেন। চিকিৎসা প্রদান করেন ডা. তামকিন হাসান বর্ষা, ডা. মোহাম্মদ বদরুল আলম, ডা.সাজিদ হাসান ও নেপাল থেকে আগত ডা. বিবেক আচার্যে। এ সময় তাদেরকে ৫ জন স্বাস্থ্য সহকারী ও ১৫ জন সেবিকা চিকিৎসা সেবায় সহযোগীতা করেন।
ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলহাজ্ব মোঃ আবদুর রশিদ জানান- আমাদের এই স্বাস্থ্য ক্যাম্প একটি চলমান কর্মসূচী। এর মাধ্যমে দীর্ঘদিন যাবত সাধারণ জনগণ স্বাস্থ্যসেবা গ্রহণ করে আসছে। যা ভবিষ্যতেও অব্যহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button