সারা ভালুকাহবিরবাড়ি

আঃ গণি মাস্টার একাডেমি ও আঃ গণি মাস্টার উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার ফল প্রকাশ অনুষ্ঠান

ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী আ: গনী মাস্টার একাডেমি ও আ: গনী মাস্টার উচ্চ বিদ্যালয় এ ২০১৭ সালে অনুষ্ঠিত সমাপনি,জেএসসি ও পরীক্ষা বার্ষিক ফলাফল উপলক্ষে ফল প্রকাশ অনুষ্ঠান স্কুলের সভাপতি লায়ন মো: আ: রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
আ: গনী মাস্টার একাডেমির সভাপতি হাজী মো: জামাল হোসেন জানান এ বছর ৫৩জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে সবাই কৃতকার্য হয়েছে। ফলাফল ভালো হওয়ার কারন সর্ম্পকে স্কুল কমিটির সহসভাপতি জিয়াউর রহমান জানান, শিক্ষকদের শ্রম,অভিভাবকদের সার্বিক দেখাশোনা ও শিক্ষার্থীদের চেষ্ঠা সফলতা এনে দিয়েছে।
৫২জন এ প্লাস ও একজন এ গ্রেডে উত্তীর্ণ হয়েছে বলে জানিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক দারুল ইসলাম। এ সময় শিক্ষার্থী ছাড়াও অন্যান্যের মধ্যে হাজী আ:সাত্তার,শিক্ষক রফিকুল ইসলাম,নুর ইসলাম,বদরুল আলম,মোশারফ হোসেন,কবির হোসেন,শরীফ আহমেদ,আতিকুর রহমান,সাইফুল ইসলাম,সুমন মিয়া,রেহেনা পারভীন,স্মৃতি কনা ধর,রোজিনা সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।
অপরদিকে আ: গনী মাস্টার উচ্চ বিদ্যালয় এ ২০১৭ সালে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় ২১৬জনের মধ্যে ২১৫জন কৃতকার্য হয়েছে এবং এ প্লাস পেয়েছে ৬৫জন। এ বছর উভয় পরীক্ষায় এ প্রতিষ্ঠানদ্বয় উপজেলায় ২য় স্থান অর্জন করেছে বলে জানান স্কুলের প্রধান শিক্ষক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button