শিরোনামহীন

শ্রীপুরে সেনাবাহিনীর বিনামূল্যে পশু চিকিৎসা ক্যাম্প ও কম্বল বিতরণ

গাজীপুর প্রতিনিধি ঃগাজীপুরের শ্রীপুরে বাংলাদেশ সেনাবাহিনীর সাভার অঞ্চল কর্তৃক প্রান্তিক কৃষকের গবাদি পশুর চিকিৎসার জন্য ক্যাম্পেই অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টা থেকে সারা দিন ব্যাপী বদনীভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

ক্যাম্পেইন অনুষ্ঠান উদ্বোধন করেন সাভার ক্যান্টনমেন্টের কর্নেল (এডমিন) মো: খালেকুজ্জামান পিএসসিএ। এ ছাড়া ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী সভার ক্যান্টনমেন্টের কর্নেল মো: আজিজুল করিম, লেফটেন্যান্ট কর্নেল পলাশ কুমার ভট্রাচার্য্য, লেফটেন্যান্ট কর্নেল মোঃ রেজাউল করিম পিএসসি, ক্যাপ্টেন পিয়াস কুমার ঘোষ। শ্রীপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা রেহেনা আকতার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুল জালিল প্রমুখ। কাম্পেইনে স্থানীয় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

লেফটেন্যান্ট কর্নেল রেজাউল করিম জানান, নিয়মিত শীতকালীন মহড়ায় আমরা জনসেবামূলক কিছু কাজ করে থাকি। এই আয়োজনটি সাধারণ কৃষদের গবাদি পশু লালন-পালন ও খামার ব্যবস্থাপনা প্রশিনের জন্য করা হয়েছে। এ ছাড়া কৃষকের পশু-পাখির জন্য বিনামূল্যে চিকিৎসা ব্যবস্থা ও ঔষধ বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button