ক্যাম্পাসবিশ্ববিদ্যালয়

বাকৃবি সাংবাদিক সমিতিকে জাককানইবি সাংবাদিক সমিতির শুভেচ্ছা

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ  বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বাকৃবিসাস) এর নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি (জাককানইবিসাস)। বুধবার(জাককানইবিসাস) এর সভাপতি মেহেদী জামান লিজন এবং সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলামের এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি তে এ তথ্য দেওয়া হয়।

উল্লেখ্য, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১৮ সালের ১৫ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে প্রথম আলো পত্রিকার শাহীদুজ্জামান সাগর এবং সাধারণ সম্পাদক পদে ইত্তেফাক পত্রিকার নাজিব মুবিন নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ), যুগ্ম সম্পাদক মো. মুসফিকুর রহমান সিফাত (অবজারভার), সাংগঠনিক সম্পাদক আউয়াল মিয়া (সংবাদ), কোষাধ্যক্ষ নাবিল তাহমিদ রুশদ (বাংলানিউজ), দপ্তর সম্পাদক মো. শাহীন সরদার (জাগোনিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল বাশার মিরাজ (কালের কণ্ঠ), তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শাহরিয়ার আমিন (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদ হাসান (শিক্ষাবার্তা)।

কমিটির সদস্য হিসেবে আছেন- মোফাজ্জল হোসেন মায়া (জনকণ্ঠ), রাকিবুল হাসান (ঢাকাটাইমস্) এবং আশিকুর রহমান (বিডিলাইভ)। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে এস এম আশিফুল ইসলাম (যুগান্তর) এবং আহাদ আলম শিহাব (সমকাল) নির্বাচিত হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button