সারা ভালুকাহবিরবাড়ি

ভালুকায় পল্লী বিদ্যুতের মেইন লাইনে জড়িয়ে ১জনের মর্মান্তিক মৃত্যু

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার আওলাতলি গ্রামে ওয়েল্ডিংয়ের কাজ করতে গিয়ে ১১হাজার ভোল্টেজের তারে জড়িয়ে ১জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
জানা যায়, উপজেলার আওলাতলি গ্রামে জনৈক সারোয়ারের বাগানবাড়ীতে গেট এর কাজ করতে গিয়ে স্থানীয় সিডস্টোর বাজারের আ: কুদ্দুস মিয়ার সিডস্টোর ইঞ্জিয়ারিং ওয়ার্কসপের কর্মচারি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ভাটিপাড়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সোলায়মান(২৭) মারা যায়। এ সময় এলাকাবাসী পল্লী বিদ্যুতের অফিসে ফোন করে লাইন অফ করে তাকে জলন্ত অবস্থায় পানি ঢেলে বাঁচানোর চেষ্টা করে ব্যার্থ হয়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন রোববার (২৮জানুয়ারি) দুপুরে আওলাতলি গ্রামে জনৈক সারোয়ারের বাগানবাড়ীতে গেট এর কাজ করার সময় অবৈধ ভাবে ১১ হাজার ভোল্টেজের মেইন লাইনে বিদ্যুত সংযোগ দিতে গিয়ে তারে জড়িয়ে আগুন ধরে গিয়ে মৃতের শরীর জলসে যায়। মুখ, হাত, বুকসহ তার শরীরের প্রায় অংশ পোড়ে গেছে।
স্থানীয়রা জানায়, ওয়েল্ডিং মেশিন শর্ট সার্কিট থাকায় তার্ রাস্ট হয়েছে এবং ওই বাগানবাড়ীতে কোন বিদ্যুতের বৈধ সংযোগ ছিল না। এ কারনেই ওয়ার্কসপের কর্মচারি সোলায়মান অবৈধভাবে জীবনের ঝুঁকি নিয়ে মেইন লাইনে তারের সংযোগ লাগিয়ে গেটের কাজ করতে গিয়েই এই দুর্ঘটনা ঘটলো।
ভালুকা মডেল থানার এস আই নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button