সারা দেশসারা ভালুকাহবিরবাড়ি

ভালুকায় এতিমখানার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

নবগঠিত পরিচালনা কমিটির সংর্বধনা

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলা হবিরবাড়ী মুসলিম এতিমখানার নতুন ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(৭ফেব্রুয়ারি) দুপুরে অধ্যক্ষ শাহাব উদ্দিন শেখ এর সভপতিত্বে উপজেলা হবিরবাড়ী ইউনিয়নের প্রাচীন এ এতিমখানা মাদরাসার নব গঠিত কমিটির সংর্বধনা ও ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আ‘লীগ নেতা ও শিল্পপতি হাজী রফিকুল ইসলাম।
সাইমউদ্দিন মৃধা ও স্বপন মৃধার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিডস্টোর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী শাহাবউদ্দিন তালুকদার,মাও: মিজানুর রহমান,দুলাল উদ্দিন মৃধা, চাঁন মিয়া মৃধা,আফসার উদ্দিন মৃধা, মকবুল হোসেন মৃধা, মাও: রফিকুল ইসলাম,আলা উদ্দিন শেখ, শাহজাহান নোমান, ইউনিয়ন ছাত্রলীগ সাধা: সম্পাদক আবু সাঈদ বাবু, মো: রমজান আলী মৃধা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী ও এলাকাবাসী।
অনুষ্ঠানে নবগঠিত কমিটির সদস্যদের পরিচিত,সংর্বধনা, প্রীতিভোজ শেষে নতুন ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।কর্তৃপক্ষ জানায়, হাজী রফিকুল ইসলামের অর্থায়ন ও এলাকাবাসীর অর্থায়নের এই বিল্ডিং নির্মাণ হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button