জাতীয়

ওবায়দুল কাদেরের মায়ের ইন্তেকাল; প্রধানমন্ত্রীর শোক

ভালুকা নিউজ ডট কম ডেস্ক: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেসা (৯২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে মৃত্যু হয় তাঁর। তিনি হৃদরোগে ভুগছিলেন।
বেগম ফজিলাতুন্নেসার মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক জানিয়েছেন।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এক শোকবার্তায় মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালীদ গণমাধ্যমকে জানান, রাত সাড়ে ১০টার দিকে বেগম ফজিলাতুন্নেসার মৃত্যু হয়। তিনি হার্টের সমস্যাজনিত কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার আবু নাছের জানান, আজ মঙ্গলবার বাদ জোহর নোয়াখালীর কোম্পানীগঞ্জ সরকারি মুজিব কলেজ মাঠে মরহুমার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে ফজিলাতুন্নেসার মৃত্যুতে এক শোকবার্তায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘বেগম ফজিলাতুন্নেসার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ গভীর শোকাহত। তিনি ছিলেন রত্নগর্ভা মহীয়সী নারী।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button