দর্শনীয় স্থান

অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে নভোএয়ারের বিশেষ ছাড়

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত তিন দিনের আন্তর্জাতিক পর্যটন মেলার আজ (শনিবার) শেষ দিন। সরকারি ছুটির দিন হওয়াতে আজ সকাল থেকে নভোএয়ারের স্টলে ছিল দর্শনার্থীদের ভিড়। অনেকেই নভোএয়ারের কক্সবাজার ও কলকাতার দুই রাত তিন দিনের প্যাকেজ ভ্রমণের বুকিং দিয়েছেন।

প্যাকেজের ধরন সম্পর্কে নভোএয়ারের বিক্রয় বিভাগের সহ-ব্যবস্থাপক মাহবুবুর রহমান জাগো নিউজকে জানান, কলকাতা এবং কক্সবাজারে লোভনীয় প্যাকেজ ঘোষণা করেছে নভোএয়ার। এর মধ্যে কলকাতায় দুই রাত তিন দিনের প্যাকেজে শোধ করতে হবে ১৭ হাজার ৯৯৪ টাকা। মাসে ২ হাজার ৯৯৯ টাকা করে মোট ৬ কিস্তিতে এ টাকা শোধ করা যাবে।

তিনি জানান, কক্সবাজারেও রয়েছে নভোএয়ারের আকর্ষণীয় প্যাকেজ। দুই দিন তিন রাত মাত্র ১ হাজার ৭৭৭ টাকার মাসিক কিস্তি। ছয় কিস্তিতে শোধ করতে হবে মোট ১০ হাজার ৬৬২ টাকা।

মেলায় এসে কলকাতার প্যাকেজ বুকিং দিয়েছেন আবরার ওয়াসিফ নামে এক তরুণ চিত্রশিল্পী। মেলা প্রাঙ্গণে তিনি জাগো নিউজকে বলেন, নভোএয়ারের সেবার মান আমার আগে থেকে জানা। কয়েকবার সৈয়দপুর গেছি। সেবার মান ভালো মনে করায় এয়ারলাইন্সটির কলকাতার প্যাকেজ বুকিং দিয়েছি। ২ হাজার ৯৯৯ টাকার সহজ মাসিক কিস্তিতে বুকিং দিয়ে বেশ খুশি তিনি।

ঢাকা ট্রাভেল মার্টের হলিডে প্যাকেজ পাওয়া যাবে বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ডে। গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন সহজ কিস্তিতে এই টিকিট ও প্যাকেজ নিতে পারবেন। এক্ষেত্রে কলকাতার জন্যে পাসপোর্ট এবং কক্সবাজারের জন্যে ফটোআইডি প্রদর্শন করতে হবে।

বৃহস্পতিবার (২১ মার্চ) মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। আজ রাতে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এ মেলার পর্দা নামবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button