প্রাণের বাংলাদেশভালুকা উপজেলাসারা ভালুকাহবিরবাড়ি

ভালুকায় কর্মহীন ২শ পরিবারে খাদ্য সহায়তা দিলেন জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল

ভালুকা নিউজ; বিশেষ প্রতিনিধি: ময়মসিংহের ভালুকা উপজেলায় ময়মনসিংহ জেলা পরিষদের উদ্যোগে করোনায় কর্মহীন হয়ে পরা ২০০ দুস্থ, অসহায় ও গরীব মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২জুন) বিকালে জেলা পরিষদ সদস্য মোস্তফা কামালের বাসভবনে ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্র পরিবার সদস্যদের হাতে জেলা পরিষদ সদস্যের প্রাপ্ত বরাদ্দের জন প্রতি ১০ কেজি করে মোট ২০০০ কেজি চাল তুলে দেন।
ওই সময় ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য, মোঃ মোস্তফা কামাল, আবু বক্কর সিদ্দিক বাহার, হবিরবাড়ী ইউপি সদস্য আব্দুর রাশিদ ঢালী, মুক্তিযোদ্ধা সন্তানকমান্ড হবিরবাড়ী শাখার সভাপতি কামরুল ইসলাম কানন, সমাজ সেবক তোফাজ্জল হোসেন, উপজেলা ছাত্রলীগের উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক সুজন সরকার উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, করোনা পরিস্থিতি বিবেচনায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশের ন্যায় ভালুকাতেও জেলা পরিষদ সদস্য আলহাজ¦ মোস্তফা কামালের মাধ্যমে কর্মহীন ২শ পরিবার সদস্যদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন।আজ আপনাদের মাঝে সেই খাদ্য সহায়তার চাল বিতরণ করা হচ্ছে।
করোনার বর্তমান পরিস্থিতি মোকাবেলায় আপনাদের সচেতনার আর কোন বিকল্প নেই।এখন আপনাদের সিদ্ধান্ত নিতে হবে সচেতন হবেন নাকি পরিবার নিয়ে একসাথে মরবেন। এ নিয়ে সরকারের আর কিছুই করার নেই।
ওই সময় জেলা পরিষদ সদস্য সমাজ সেবক মোঃ মোস্তফা কামাল জানান করোনার মহামারি শুরু হওয়ার সাথে সাথেই জেলা পরিষদের দেয়া বরাদ্দ এবং ব্যক্তিগত উদ্যোগে তিনি উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের শতশত কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে অর্থসহায়তা প্রদান করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button