অপরাধ অনুসন্ধানকাচিনাবিভাগীয় খবরময়মনসিংহসারা দেশসারা ভালুকা

ভালুকায় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় যুবলীগ নেতার মামলা গ্রেফতার এক

ভালুকা নিউজ; বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কুটুক্তি করায় মোঃ ইমন নামে এক জনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। শনিবার (২০জুন) রাতে তাকে আটক করা হয়। ইমন উপজেলার কাচিনা ইউনিয়নের কাদিগড় নয়াপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।
জানা যায়, গফ. ঊসড়হ নামের ফেইসবুক আইডি থেকে শুক্রবার বিকালে প্রধানমন্ত্রীকে নিয়ে কুটুক্তি করে ফেইসবুকে একটি স্ট্যাটার্স দেওয়া হয়। এটি ছড়িয়ে পড়লে নেতা কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন ও ভালুকা পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল ওই আইডির মালিকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে ভালুকা মডেল থানায় শুক্রবার রাতে দু’টি লিখিত অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের পরিপেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কাচিনা ইউনিয়নের কাদিগড় নয়াপাড়া গ্রামের নিজ বাড়ী থেকে ইমনকে গ্রেফতার করে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, অভিযোগটি পাওয়ার পর আমলে নিয়ে ভালুকা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে আসামী ইমনকে গ্রেফতার করে। আগামীকালকে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button